Bengali love shayari for boyfriend girlfriend

Bengali love shayari

What is Bengali love shayari? To forget sadness or sad stories Bangladeshi people uses Bengali shayari. There are many nice Bangali love shayari which we use with our loved one. If you are looking for Bangla love shayari, check our shayari message from below. Another meaning of Bengali love shayari is Bangla love sms. If you want to win your girlfriends heart, share this romantic love shayari in bengali with your girlfriend. I think your girlfriend will loves this Bengali shayari. She will loves this shayari because every girl want this love shayari from her boyfriend. They are always wait and check their mobile message option when their boyfriend send them love shayari in bangla. For you and your girlfriend today i am sharing here love shayari in bengali for boyfriend and girlfriend. To get best love shayari in bengali check the love shayari image from below.

  Best Bengali love shayari

Secondly, if you are in a relationship and want to make your boyfriend or girlfriend happy this trick will work. It is a very common issue that men can not take care of their girlfriend. In this situation you can text your girlfriend those Bengali love shayari so that she think, you take care of her. Besides, love text message you can buy gift for her.  Also, text him some some emotional Bangali love shayari. It is a very easy way to make someone happy by sending him or her Bangali shayari sms.

bangla love sms

Emotional bengali shayari

তুমি আমার রঙিন স্বপ্ন, শিল্পীর রঙ্গে ছবি. তুমি আমার চাঁদের আলো, সকাল বেলার রবি..

 

তুমি আমর নদীর মাঝে একটি মাত্র কূল, তুমি  আমার ভালবাসার শিউলি বকুল ফুল…….

 

দিন যায় দিন আসে, সময়ের স্রোতে ভাসে. কেউ কাঁদে কেউ হাঁসে, তাতে কি যায় আসে. খুঁজে দেখো আশে পাশে, কেউ তোমায় তার  জীবনের চেয়ে বেশি  ভালবাসে…….

 

আমার শোকে ছড়িয়ে দিও , জবা ফুলের লাল, বন্ধু আমি তোমার নিশী, জাগবো চির কাল…….

বন্ধুত্ব হলো, হাত এবং চোখের মধ্যে সম্পর্কের মতন. যখন হাতে কোনো আঘাত লাগে, তখন চোখের অশ্রু ঝরে. আবার, যখন চোখের অশ্রু ঝরে, তখন  হাত টা মুছে দেয়…..

 

রাতের আকাশে তাকালে দেখি লক্ষ্য তারার মেলা, এক চাঁদকে ঘিরেই যেন তাদের যত খেলা.. বন্ধু অনেক পাওয়া যায় বাড়ালেই  হাত, আমার কাছে তুই যে বন্ধু ..ওই আকাশের চাঁদ…..!

 

আবার যদি রৌদ্র উঠে, মেঘ কেটে যায় মনের.. আমি তোমার সঙ্গী হবো, বন ফুলো বনের….

সারা শহর খুঁজে বেড়াই, তোমার যদি দেখা পাই, চোখ বুজলেই তোমায় দেখি, খুললে দেখি তুমি নাই……

 

রোজ সকালে রোদ পোহাতে, তোমার বাড়ি যাই. ধর বন্ধু আমার ঘরে, শীতের কাঁথা নাই…..

আমি এখন অন্ধকারে মেঘ লেগেছে  ছাদে, তবু আমার বাসরী মন তোমার জন্য কাঁদে…..

 

আবার যদি বৃষ্টি নামে — আমিই  তোমার প্রথম হবো… লেপ্টে যাওয়া শাড়ির মতো — অঙ্গে তোমার জড়িয়ে রবো ……..

 

মন বলে কিছু কথা, হৃদয়ে আছে গাঁথা, মনের মাঝে লুকিয়ে আছে না বলা  অনেক বেথা, যদি সময় থাকে শুনে নিও আমার কিছু কথা.. আমি এখন বড্ড একা……

 

সবুজ বনের ছোট্ট পাখি, অবুঝ তার মন. কেউ জানেনা জগৎ জুড়ে কে তার আপনজন. আপন মনে ঘুরে বেড়ায় নীল্ আকাশের বুকে. তাইতো নিজে দুখী হয়েও, সুখী সবার চোখে………..

 

আজকের এই দিন গুলো কাল সৃতি হয়ে  যাবে, মনের খাতায় কোনো পাতায় লেখা হয়ে রবে, কালকে এই পাতা গুলো একটু উল্টে দেখো, আবছা সব সৃতির মাঝে আমায় খুঁজে পাবে…..

 

হারিয়ে গেছে অনেক কিছু – সকাল থেকে রাত, হারিয়ে গেছে পাশা পাশি আঁকড়ে ধরা হাত. হারিয়ে গেছে প্রথম প্রেমে টুকরো হওয়া মন, চলতে চলতে হারিয়ে গেছে বন্ধু কতোজন কিছু স্বপ্ন চিরকাল থেকে যায়, কিছু উত্তর আজো মেলেনা, কিছু কথা আজো মনে পড়ে, কিছু সৃতি চোখে জল আনে, মরেও মরে না কিছু আশা, এরই নাম ভালবাসা…….

 

কখনো যদি দেখা হয়ে যায় দুজনার পথ চলার পথে, সে দিন ও দেখবে তুমি, আমি আছি বসে তোমারি পথো চেয়ে…..

 

যতো দুরে যাও না কেন আছি তোমার পাশে, তাকিয়ে দেখো আকাশ পানে ঘুম যদি না আসে, কাছে আমায় পাবে তুমি হাত  বাড়াবে যেই, যদি না পাও জানবে  সেদিন আমি যে আর নেই…….

 

রাতে চাঁদ, দিনে আলো. কেন তোমায় লাগে ভালো ? গোলাপ লাল, কোকিল কালো সবার চেয়ে তুমি ভালো. আকাশ নীল, মেঘ সাদা. গোয়াল ঘরে,তুমি …..

মন খোঁজে সারাক্ষণ মনের মত মন. মনের আশা পূরণ করতে তোমায়  প্রয়োজন. শূন্য মনে লুকিয়ে আছে অনেক গুলো আশা. তার মধ্যে উননতম তোমার ভালবাসা কেউ করবে লাভ , কেউ করবে পাপ , কেউ খাবে ছেকা, কেউ হবে একা , কেউ করবে গান , কেউ দিবে জান, আর কেউ করবে অভিমান! সো লাভ ইজ ফান

তাকেই ভালবাস… যে তোমাকে কষ্ট দেয় … তাকে কষ্ট দিও না … যে তোমায় ভালবাসে … হয়ত পৃথিবীর কাছে তুমি কিছুই না … কিন্তু কারো কারো কাছে তুমিই তার পৃথিবী………

মাটির বন্ধু মেঘ. মেঘের বন্ধু বৃষ্টি. বৃষ্টির বন্ধু শ্রাবন. যে বাঁচিয়ে  রাখে সৃষ্টি. এই সৃষ্টির মাঝে তুমি আর তোমার মাঝে আমি…….

পৃথিবীটা তোমারি থাক, পারলে নীল্ রং দিও, আকাশটা তোমারি থাক, কিছু তারা দিও, মেঘ টাও তোমারি থাক, একটু ভিজিটে দিও, হৃদয়টা তোমারি থাক, পারলে একটু জায়গা দিও……

তুমি তার জন্য হাঁসো, যে তোমার জন্য কাঁদে. তুমি তার জন্য হারো, যে তোমার জন্য জেতে. আজীবন তুমি তাকেই ভালোবেসো, যে তোমাকে তোমার থেকেও বেশি ভালবাসে…..

জীবনের প্রদীপকে ভালবাসার  তেল দিয়ে জালিয়ে রাখো. কারণ সূর্য পূর্ব দিকে উদিত হয়ে পশ্চিমে অস্ত যায়. কিন্তু ভালবাসার উদয় হৃদয়ে  হয়….

মৃতুতেই সে অস্ত যায়……. অল্প অল্প কথা থেকে কথামালার বৃষ্টি…. ছোট ছোট গল্প থেকে ভালোলাগার সৃষ্টি, মাঝে মাঝে SMS পাঠালে ভালবাসা হয় মিষ্টি………..

ভালোবেসে কাছে টেনে, জল দিলে আঁখি ভরে. চলে গেছ দুঃক্ষ নাই, আজো তোমায় ভুলি নাই. কেমন আছ জানতে চাই……

বৃষ্টি ভেজা আমার আকাশ – মনটা তাই উদাস উদাস, মেঘের সাথে মিষ্টি কথন – দুই নয়নে অঝর শ্রাবন, আমি আছি যেমন তেমন – বল তুমি আছ কেমন??

 

চোখের কোনে জমে আছে একটু খানি পানি, মুছে দিতে আসবেনা কেউ এ-কথাও জানি… অনেক আপন ছিলে তুমি হঠাত হলে পর, আমার খবর  নাইবা নিলে, তোমার কি খবর ????? আমাদের ছোট নদী চলে বাঁকে বাঁকে — জানুয়ারী মাসে তার হাটু জল থাকে…. পার হয়ে যায় গরু পার হয় গাধা — তোর কথা মনে পড়ে ওরে হারামজাদা…….

  1. Valobasha shopnil akashar moto sotto, shishir veja fular moto pobitro, kintu somyer kase porajito, bastobotar kase obohalito.
  2. chire falesi ami dairyrir pata shetha likha cilo shopner kotha, cirte parini ami moner pata jekhane    jome ase onnek betha.
  3. Tumer shukhan jnno jdi tumake vule jete hoy tahole ami vule jete raji.
  4. Vulte hoy to kono din o perbo nah tobuo vule thakar ovinoy korte perbo.
  5. Jdi tume mone koro shukha nai, tobe fire aso akhane, ager motoi valobashi tumak.
  6. sms hoye thakbo ami tumer redoy jure, rington hoye bajbo ami misty modhur sure, kokhono vabe na ami tumer thake dure, bondhu hoye asi ami tumer noyon jure.
  7. Bondhu ami chay nah tumer oshim shukhar vag, kintu jkhn thakbe dukha dio amay dak.
  8. Jdi tume amay valobasho, chader moto tumay dibo alo.
  9. Tumer mukha kanna noy dekta chay hasi, mone rekho bondhu tumay onnek alo bashi.
  10. Ak bindu jol jdi chokhar dia pore, sai jolar futa shudhu tumer kotha bole.

We have collected most 10  Bangla Romantic sms for you. You can sent this love sms to your love one. Nowadays, many young people are searching Bangla valobashar sms in the internet. Our website is the best place to get Bangla romantic sms for girlfriend. So, see our 15 bangla love sms for girlfriend, boyfriend, wife, husband. I this this love sms what will make her face smile.

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*